ত্রিশ বছর
- রাকিব ইমতিয়াজ - শৈবাল চিত্র ০৩-০৫-২০২৪

আমি ত্রিশ বছর শুকাইয়াছি
ত্রিশ বছর নয়ন ভিজায়াছি
তোমার চক্ষু পানে
চাহিয়াছি আরো বছর খানেক।
তুমি মায়াবীনী
তুমি ছায়াবীনী
তুমি আসিয়াছো একবার
হাতে গোলাপ গুচ্ছ নিয়ে
আমি দুয়ারে দাড়ায়ে
দেখেছি তোমার চরণভূমি।
তুমি নিশিতে আসিয়াছো
ভোর হওয়ার আগেই মিশায়াছো
আমি অপেক্ষমান ছিলাম
রহিয়াছিলাম তোমার বাহু ডরে
তুমি দেখনি
তুমি শোনোনি
এই চক্ষুদয়ের ত্রিশ বছরের আকুতি
আজও অপেক্ষেও মান
তুমি আসবে
আমায় ভালোবাসবে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।